প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে এক বেসরকারি কর্মকর্তার ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ভুক্তভোগী কর্মকর্তা গোলাম মেহেদী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে নবীনগর-চন্দ্রা মহসড়কের আশুলিয়ার গণকবাড়ি এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত গোলাম মেহেদী আশুলিয়ার ইপিজেডে প্যাক্সার নামক গার্মেন্টস এক্সোসরিজ কারখানায় দীর্ঘদিন ধরে চাকরি করে আসছেন।

ভুক্তভোগীর সহকর্মী নুর আলম জানান, বিকালে ইপিজেড এলাকার ব্রাক ব্যাংক থেকে ২ লাখ ৮০ হাজার টাকা তুলে রিক্সা করে থানার বিপরীতে ডাচ বাংলা ব্যাংকে টাকা জমা দিতে রওয়া হন। আলামিন মাদ্রাসার কাছাকাছি পৌছাতেই পিছনে একটি প্রাইভেটকার রিক্সার গতিরোধ করে।

প্রাইভেটকার থেকে তিনজন লাঠি হাতে নেমে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে গোলাম মেহেদী গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করে। রাজি না হলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তারপর প্রাইভেটকারে তুলে তার সামনের পকেটে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে চলন্ত গাড়ি থেকে রাস্তার পাশে ফেলে দেয়।

তিনি আরও জানান, প্রথমে তাকে স্থানীয় হাবিব ক্লিনিকে ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ বিষয়ে আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: