জুলফিকার আলী ভূট্টো

নীলফামারী প্রতিনিধি

পরকীয়া প্রেমিকার ঘরে আটক প্রধান শিক্ষক

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৩৮:০০

ছবি : প্রতীকী

নীলফামারীর ডোমারে বহুবিবাহে আবদ্ধ প্রধান শিক্ষক পরকীয়া প্রেমিকার সাথে রাত যাপন করতে গিয়ে ধরা খেয়ে গণধলাইয়ের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে, গত বৃহস্পতিবার জেলার ডোমার উপজেলার বোতলগঞ্জ রেলঘুন্টি এলাকায়।

জানা গেছে, উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের উত্তর চান্দখানা সরকারী প্রাথমিক বিদ্যালয় (লাল স্কুল) এর প্রধান শিক্ষক রাজিউল আলম বসুনীয়া রাজু দীর্ঘদিন থেকে বিভিন্ন কায়দায় মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে অসামাজিক কার্যকলাপ করে আসত।

প্রেমের ফাদেঁ ফেলে এক পর্যায়ে রাজু মাষ্টার ৪টি বিয়ে করে। সর্বশেষ তারই স্কুলের সহকর্মী সহকারী শিক্ষিকা লিরা আক্তারের সাথে প্রেম করার পরে তার বাড়ীতে বিয়ে করতে গেলে এলাকাবাসী গণধোলাই দিয়ে ৪র্থ বিয়ে দেয়। এর কিছুদিন যেতে না যেতে তাকে তালাক দিলে লিরা আক্তার তার বিরুদ্ধে আদালতে মামলা করে।

ওই মামলায় তিনি ঢাকা হাইকোট থেকে জামিনে রয়েছেন। ঘটনাটি যাতে ছড়িয়ে না পড়ে তার জন্য বিভিন্ন মহলে তদবীর করে। কিছুদিন যেতে না যেতেই রাজু মাষ্টারের প্রেমের ফাঁদে পা দেয় বোতলগঞ্জ রেলঘুন্টি গ্রামের দুই সন্তানের জননী এক নারী। তার স্বামী ঢাকায় অবস্থান করেন। গত বৃহস্পতিবার গভীর রাতে ওই নারীর সাথে রাত যাপনকালে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হওয়ার সময় এলাকাবাসী তাকে হাতে-নাতে ধরে গনধোলাই দেয়।

পরে ওই গ্রামের স্কুল শিক্ষক আব্দুল জব্বার বিষয়টি আড়াল করতে তাকে সু-কৌশলে ভাগিয়ে দেয়। ঘটনাটি এলাকায় চাঞ্চ্যলের সৃষ্টি করেছে।

ওই বিদ্যালয়ের ক্লাষ্টার সহকারী শিক্ষা অফিসার রাকিবুল হাসান জানান বিষয়টি শুনেছি।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমির হোসেন জানান, বিষয়টি আমার জানা নেই।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: