জাহিদুল ইসলাম

কুবি প্রতিনিধি

ফারুকের পাশে বিডিএসএ ও জহির উদ্দিন স্মৃতি পাঠাগার

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫৯:০০

ছবি: প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ক্যান্সারে আক্রান্ত নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফারুকের চিকিৎসার সহযোগীতায় তার পাশে দাড়িয়েছে বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (বিডিএসএ) কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও মাস্টার জহির উদ্দিন স্মৃতি পাঠাগার।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংলগ্ন ফ্লেমিঙ্গ রেস্টুরেন্টে ফারুকের চিকিৎসার সাহায্যার্থে তার চিকিৎসার টাকা সংগ্রহকারী টিমের সদস্যদের হাতে নগদ পঞ্চাশ হাজার টাকা তুলে দেন মাস্টার জহির উদ্দিন স্মৃতি পাঠাগারের প্রধান পৃষ্ঠপোষক ও পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন ও বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সহ-সভাপতি সাইফুল ইসলাম, বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন, কুমিল্লা বিশ^বিদ্যালয় এর যুগ্ম সম্পাদক মেহেদী হাসানসহ অন্যান্য সদস্যবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, প্রায় দশ মাস ধরে ফারুক দুরারোগ্য ‘ক্রোনিক মেলোয়েড লিউকোমিয়া’ নামক ব্লাড ক্যান্সারে ভুগছেন। তার বোন মেরু ট্রান্সপ্লান্টেশনের জন্য প্রায় ৬০ লাখ টাকা প্রয়োজন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: