রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক 

বাস-মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০৮:৪৬:৫৮

ছবি: প্রতীকী

লালমনিরহাটের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার বড়বাড়ি বাজার এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে কুড়িগ্রামগামী মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন ও কুড়িগ্রাম সদর হাসপাতালে দুইজন মারা যান।

পুলিশ সূত্র জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বড়বাড়ি বাজারে যাত্রীবাহী বাসের সঙ্গে মাহেন্দ্রের (থ্রি-হুইলার) সংঘর্ষের পর মাহেন্দ্রটি বাসের নিচে চলে যায়। এরপর দুমড়ে-মুচড়ে মাহেন্দ্রটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ৫ জন নিহত হন।

আহতদের উদ্ধার করে লালমনিরহাট ও কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত পাঁচজনের মধ্যে শিশু ও নারীর মরদেহ কুড়িগ্রাম সদর থানায় নেয়া হয়েছে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে নিহত তিনজনের মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতদের পরিচয় জানা যায়নি। তবে তাদের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী বলে অনুমান করা হচ্ছে।

বিডি২৪লাইভ/এএস/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: