ক্রেতাদের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিবে স্যামসাং

২০ ফেব্রুয়ারি ২০১৯ , ১০:৪১:০০

ছবি : সংগৃহীত

ক্রেতাদের সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবাদানে নিজেদের প্রতিশ্রুতির অংশ হিসেবে ডোর-টু-ডোর গ্রাহকসেবা চালু করেছে স্যামসাং বাংলাদেশ।

এখন থেকে সিলেট ও বরিশাল বিভাগে ঘুরে ক্রেতাদের বিক্রয়োত্তর সেবা প্রদান করবে স্যামসাং ব্র্যান্ডেড সার্ভিস ক্যারাভান। পর্যায়ক্রমে বিভাগের সব অঞ্চলে দ্রুত গ্রাহকসেবা নিশ্চিত করতে এ সার্ভিস ভ্যানগুলো বিভাগীয় শহরের নির্দিষ্ট পয়েন্ট থেকে শুরু করে অন্য পয়েন্টে যাবে।

সেবা পেতে স্যামসাং হেল্পলাইনে কল করলেই ভ্যান সরাসরি ক্রেতার বাসায় চলে যাবে এবং সকল স্যামসাং পণ্য, কনজ্যুমার ইলেকট্রনিকস ও মোবাইল হ্যান্ডসেট নিয়ে ভ্যালু অ্যাডেড সেবাদান নিশ্চিত করবে।

মোবাইল সার্ভিসিং-এর ক্ষেত্রে ভ্যানগুলো সিলেট ও বরিশালের নানা এলাকায় সরাসরি ক্রেতাদের কাছ থেকে মোবাইল ফোন সংগ্রহ করবে এবং মেরামতের পরে আবার ওই এলাকায় যাওয়ার সময় ক্রেতাকে তার ফোন ফেরত দিবে।

এছাড়াও, হেল্পলাইনের মাধ্যমে ভ্যানের সেবা প্রদানের ক্ষেত্রে রয়েছে হ্যান্ডসেটের বিনামূল্যে সফটওয়্যার আপডেট থেকে শুরু করে টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার ও মাইক্রোওয়েভ ওভেনের মতো স্যামসাং হোম অ্যাপ্লায়েন্সের মেরামত সেবা।

বিডি২৪লাইভ/এমএম/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: