প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তাদের বিচ্ছেদের আগের রাতের গল্প

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:১১:৫৬

ছবি: ইন্টারনেট থেকে

আরবাজ খান ও মালাইকা আরোরা বলিউডের প্রাক্তন তারকা দম্পতি।দীর্ঘ ১৮ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা এত বছরের স্মৃতি, মায়ার বাঁধন ছেঁড়ার আগের রাতে কি হয়েছিলো?

মালাইকা গণমাধ্যমের কাছে জানিয়েছেন, ‘বন্ধু বা প্রিয়জনেরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে আমাকে বার বার ভেবে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। এমনকি যে দিন বিচ্ছেদ হয়েছিল তার আগের দিন রাতেও পরিবারের লোকেরা আমাকে আরও চিন্তা-ভাবনা করার পরামর্শ দিয়েছিল। ''জিজ্ঞাসা করেছিল, তুমি কি নিশ্চিত? তোমার সিদ্ধান্ত সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত তো তুমি?'' আসলে আমাকে নিয়ে যাঁরা চিন্তা করে, তাঁরাই এসব জানতে চেয়েছিল।’

বিচ্ছেদের সিদ্ধান্ত তাদের দু’জনেরই ছিল, এ কথা স্পষ্ট করে দিয়েছেন মালাইকা। আর সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছিলেন প্রিয়জনেরা। জীবনের কঠিন সময়ে পরিবারকে পাশে পেয়েছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, আরবাজ ও মাইলাকার বিচ্ছেদের কারণ হিসেবে উঠে আসে অভিনেতা অর্জুন কাপুরের নাম। সে সময় বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিল, অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরেই নিজের দাম্পত্য থেকে বেরিয়ে এসেছেন মালাইকা। যদিও এ বিষয়ে কেউ এখনও প্রকাশ্যে স্বীকার করেননি।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: