বাজারে এলো লাভেলো’র নতুন আইসক্রিম

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:২৬:১২

ছবি: সংগৃহীত

চারটি ভিন্ন স্বাদের নতুন আইসক্রিম নিয়ে এলো লাভেলো। তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে সম্প্রতি কক্সবাজারের একটি হোটেলে লাভেলো'র এই আইসক্রিম উন্মোচন করেন, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক দা’তো ইঞ্জিনিয়ার মো. একরামুল হক।

এসময় উপস্থিত ছিলেন, লাভেলো’র চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাডভাইজার এস. এম. মমতাজুল ইসলাম এবং চিফ স্ট্র্যাটেজিক অফিসার এম. রাজীব হাসান প্রমূখ।

বুধবার (২০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, জাফরান ও পেস্তা বাদামের শাহী স্বাদে শাহী কুলফি আর বেলজিয়ান চকোলেটের ইয়াম্মি স্বাদে চকোবিটস আইসক্রিম প্রথমবারের মতো বাজারে এনেছে লাভেলো। সম্পূর্ণ ভিন্ন স্বাদের এই দুই আইসক্রিম দেশের সর্বত্র পাওয়া যাবে, যথাক্রমে ১৫ টাকা এবং ৬০ টাকা মূল্যে। একই সাথে ৪০ টাকা মূল্যের ব্ল্যাকফরেস্ট ও শাহী সন্দেশ এ দুই ফ্লেভারের ১২০ মি.লি. কাপ আইসক্রিম উন্মোচন করা হয়।

লাভেলো’র ব্যবস্থাপনা পরিচালক দা’তো ইঞ্জিনিয়ার মো. একরামুল হক বলেন, প্রতি বছরই লাভেলো ডে-তে নতুন প্রোডাক্ট বাজারে আসবে। গত তিন বছরের সাফল্যের ধারাবাহিকতায় গুণগত মান আরও উন্নত করা হবে।

উল্লেখ্য, লাভেলো আইসক্রিম ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে। প্রতি বছর এই দিনটিকে স্মরণীয় রাখতে ‘লাভেলো ডে’ উদযাপন করে লাভেলো আইসক্রিম। লাভেলোর পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও লাভেলোকে হৃদয়ে ধারণ করে ভালোবাসা ছড়িয়ে দেয়ার আহ্বান করছে তাওফিকা ফুডস এন্ড এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর এই অঙ্গ প্রতিষ্ঠান।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: