প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

ভারতের চোখ উপড়ে ফেলার হুঁশিয়ারি ইমরানের মন্ত্রীর

প্রকাশিত: ০৭:২৬ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: ইন্টারনেট

পুলওয়ামার ঘটনায় প্রচন্ড চাপে পাকিস্তান। সামরিক ক্ষেত্র তো বটেই, কূটনৈতিকভাবেও পাকিস্তানকে চাপে রাখতে শুরু করেছে ভারত। ইতোমধ্যে পুলওয়ামার ঘটনায় পাকিস্তানকে চাপে ফেলে ভারতের পাশে দাঁড়িয়েছে গোটা বিশ্ব। জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার দাবি উঠছে গোটা বিশ্বজুড়ে। এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম কলকাতা২৪।

এবার শুধু ভারতই নয়, জইশ-ই-মহম্মদ প্রধান মাসুদ আজহারকে নিষিদ্ধ করার দাবি তুলতে শুরু করেছে গোটা বিশ্ব। এই অবস্থায় চরম চাপে পাকিস্তান। নিজেদের অস্বস্তি ঢাকতে গিয়ে চরম বিতর্কিত মন্তব্য করে বসলেন পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদ।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছেন পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদ। যে ভিডিওতে সরাসরি ভারতকে হুঁশিয়ারি দিতে দেখা যাচ্ছে। ইমরান খানের মন্ত্রীর হুঁশিয়ারি, ‘পাকিস্তানকে শত্রুর চোখ দিয়ে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে। তখন পাখিরাও ডাকবে না, কোনও মন্দিরে ঘন্টাও বাজবে না।’

রেডিও পাকিস্তান নামে একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে রশিদের এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। উল্লেখ্য, মঙ্গলবারই পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, পাকিস্তানকে শিক্ষা দিতে এলে পালটা খেতে হবে। তারপর পাক রেলমন্ত্রীর এহেন হুমকি ভিডিয়ো নতুন করে অশান্তি বাড়বে বলে মনে করা হচ্ছে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: