প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বছর পার হতেই সিমান্ত-মীমের ছাড়াছাড়ি

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:৩৮:০০

ছবি : ইন্টারনেট থেকে

কমেডিয়ান আজিজুল হাকিম সিমান্ত। এরই মধ্যে বড় পর্দায় নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। ২০১৭ সালের শেষের দিকে মডেল মোর্শেদা খাতুন মীম উরফে রোজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর পর সামাজিক যোগাযোগমাধ্যমে এই দম্পতি গানের ভিডিও পোস্ট করে বেশ আলোচিত হন। তবে তাদের আনন্দঘন দিনগুলো খুব বেশি দিন স্থায়ী হয়নি।

এরই মধ্যে হুট করেই মাত্র এক বছরের মাথায় ভাঙল তাদের সংসার। গত ১৯ জানুয়ারি সীমান্তকে তালাকের নোটিশ পাঠিয়েছেন মীম। বনিবনা না হওয়ার বিষয়টি তালাকের নোটিশে উল্লেখ করা হয়েছে।

এ প্রসঙ্গে সীমান্ত বলেন, ‘গত ১৩ জানুয়ারি বাবাকে নিয়ে ব্যবসায়ীক কাজে আইসল্যান্ডে গিয়েছিলাম। সেখানে থাকা অবস্থায় গত ১৯ জানুয়ারি মীম আমার বাসায় তালাকের নোটিশ পাঠায়। পরে আমার ছোট ভাইয়ের মাধ্যমে বিষয়টি জানতে পারি। এরপর আমি তার সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।

সীমান্ত আরও বলেন, ‘শাশুড়ির কিছু অগ্রহণযোগ্য’ কর্মকাণ্ডের প্রতিবাদ করেছিলাম বলেই এই বিচ্ছেদ হয়েছে। প্রতিবাদ করার পর মীমকে বাসায় নিয়ে যান শাশুড়ি। এরপর থেকে আমার সঙ্গে মীমের যোগাযোগ বন্ধ হয়ে যায়। মীমের পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন বিষয়টি মীমাংসা করে দেওয়ার আশ্বাস দিলেও তা আর হয়নি।

বিষয়টি জানতে মীমের সঙ্গে যোগাযোগ করা হলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

২০১৩ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মধ্য দিয়ে কমেডি অভিনেতা হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে সিমান্তের। এরপর তিনি বস টু, বাদশা, বিজলী, অ্যাকশন জেসমিন, শুটারসহ মোট ২৮ টি সিনেমায় অভিনয় করেন। আগামী ২২ ফেব্রুয়ারি তার ‘অন্ধকার জগত’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: