আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে দূর্বৃত্তের গুলিতে পিসিপি কর্মী নিহত

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০৩:০০:০০

ছবি: প্রতিনিধি।

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে পাহাড়ি ছাত্র পরিষদের একজন কর্মী নিহত হয়েছে। নিহত কর্মীর নাম তুষার চাকমা। সে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিল বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খাগড়াছড়ি নির্বাচন অফিস সংলগ্ন রেড স্কোয়ার এলাকায় দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। নিহত তুষার চাকমা লক্ষ্মীছড়ির দেওয়ানপাড়ার নীলরঞ্জন চাকমার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭-৮ জন পাহাড়ী যুবক তুষার চাকমাকে রেড স্কোয়ারের সামনের একটি মোটরসাইকেলের গ্যারেজ থেকে বের করে গুলি করে। পরে সন্ত্রাসীরা ফাঁকা গুলি ছুঁড়তে ছুঁড়তে খবংপুড়িয়া এলাকার দিকে চলে যায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাহাদাত হোসেন টিটো জানান, নিহত তুষার চাকমা ইউপিডিএফ প্রসীত সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের রাজনীতির সাথে সম্পৃক্ত। ধারণা করা হচ্ছে রাজনৈতিক আধিপত্যের জেরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনাস্থল থেকে ১৪ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: