প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে ১৩ প্রার্থীর মনোনয়ন অবৈধ ঘোষণা

২১ ফেব্রুয়ারি ২০১৯ , ০৬:০০:০০

ছবি: প্রতিনিধি।

দ্বিতীয় ধাপে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে ২১ জন প্রার্থীর মধ্যে একজন, ভাইস চেয়ারম্যান পদে ২৯ প্রার্থীর মধ্যে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৬ প্রার্থীর মধ্যে ৩ জনের মনোনয়ন পত্র অবৈধ ঘোষনা করা হয়েছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে সদর উপজেলা ও হরিপুর উপজেলার প্রার্থীদের দাখিলকৃত কাগজপত্র যাচাই বাছাই শেষে উপজেলা রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম এ ঘোষনা দেন।

এছাড়া জেলার অন্য তিনটি উপজেলার মধ্যে পীরগঞ্জ, বালিয়াডাঙ্গী ও রাণীশংকৈল উপজেলা কার্যালয়ে স্ব স্ব উপজেলা রির্টানিং অফিসারগণ বাকি প্রার্থীদের মনোনয়ন পত্র অবৈধ ঘোষনা করেছেন।

অবৈধ ঘোষণাকৃত প্রার্থীরা হলেন-সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল ইসলাম, মো: নুরুজ্জামান ও আব্দুল কাদের। পীরগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব আলী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফেরদৌসি বেগম। বালিয়াডাঙ্গী উপজেলায় ভাইস চেয়ারম্যান পদের আরজু লিটন, মোমিনুল ইসলাম ভাষানী, কামরুজ্জামান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিনা বেগম।

রাণীশংকৈল উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী শাহরিয়ার আযম মুন্না, ভাইস চেয়ারম্যান পদে তোফাজ্জল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের শেফালি বেগম।
এছাড়াও হরিপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: আব্দুল কাইয়ুমের মনোনয়ন পত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

এসময় যাচাই বাছাই কার্যক্রমে জেলার পাঁচ উপজেলায় নির্বাহী কর্মকর্তাগণ ছাড়াও বিভিন্ন দলের প্রার্থীদের প্রস্তাবকারি, সমর্থনকারি, প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি ঠাকুরগাঁওয়ের পাঁচ উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারি প্রার্থীরা তাদের মনোনয়ন দাখিল করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: