প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চাচিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিত: ০৪:১৬ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ঝালকাঠির রাজাপুর উপজেলার পূর্ব ফুলহার এলাকার ২৯ নং পূর্ব ফুলহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরীর বিরুদ্ধে চাচিকে চাকুর মুখে জিম্মি করে কু-প্রস্তাবে বাধ্য করার অভিযোগ উঠেছে। নৈশপ্রহরী একই এলাকার মো: মোজাম্বেল আকনের ছেলে ঈসা আকন ।

ভুক্তোভোগী একই এলাকার মজিবর আকনের স্ত্রী দু’সন্তানের জননী অভিযোগ করে জানান, প্রতিদিনের ন্যায় আমি বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) ফজরের নামাজ আদায় করার জন্য ওজু করতে পুকুরে গেলে সেই সুযোগে বখাটে ঈসা আকন আমার ঘরে প্রবেশ করে ওৎ পেতে থাকে। আমি ঘরে ডোকার সাথে সাথে সে আমার দু’হাত চেপে ধরে চাকুর মুখে জিম্মি করে কু-প্রস্তাব দেয়। তার দেয়া কু-প্রস্তাবে আমি রাজি না হলে সে আমায় জানে মেরে ফেলবে বলে হুমকি দেয়। তারপর আমি ডাক চিৎকার দিয়ে কোন রকম আত্মরক্ষা করে বাহিরে ছুটে গিয়ে তার পরিবারের কাছে বিষয়টি জানাই।

এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপিত মো: নেছার আলী হাং ও ম্যানেজিং কমিটির সদস্য মো: শাহজাহান জানান, ঈসার বিরুদ্ধে এর আগেও অনেক অভিযোগ রয়েছে এবং আজকের এ ঘটনা সত্য বলে আমরা জানতে পেরেছি।

এলাকার সচেতন জনগণ সবাই একাত্রিত হয়ে এই ঘটনার তিব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়েছেন এবং সেই সাথে মজিবর আকনের স্ত্রী দু’সন্তানের জননীর সাথে হওয়া ঘটনার বিচারের দাবী জানিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত ঈসা আকন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অশিকার করে জানায়, অভিযোগকারী আমার চাচি হন। আমি কিছু দিনে আগে তার বাসার সামনে থেকে একটা অপরিচিত লোক দেখেছিলাম তারই জেরে আমায় অপমান করছে।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাহিদ হোসেন জানান, খবর পেয়ে আমি ওখানে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: