প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিচার বিভাগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রকাশিত: ০৫:২৫ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: প্রতিনিধি

নওগাঁ বিচার বিভাগ ও জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকালে নওগাঁ জেলার বিচার বিভাগের পক্ষে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। পরে জজ আদালতের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা ও দায়রা জজ এ. কে. এম শহীদুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মজিবুর রহমান, ভারপ্রাপ্ত চীফ জুডিসিরিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম, জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশন নওগাঁর সভাপতি আবু জাফর মোঃ শফি মাহমুদ, নব-নির্বাচিত সভাপতি সরদার মোঃ সালাউদ্দিন মিন্টু। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম-জেলা ও দায়রা জজগন, সিনিয়র সহকারী জজ সহ নওগাঁ বিচার বিভাগের বিচারক বৃন্দ, কর্মকতা, কর্মচারী বৃন্দ প্রমূখ। আলোচনা সভায় সকল ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশেষ মোনাজাত করা হয়। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: