এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

ফ্রি ডায়াবেটিক পরীক্ষা ব্লাড গ্রুপিং ওষুধ বিতরণ

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:০২:০০

ছবি: প্রতিনিধি

শেরপুরের নকলায় ‘ডায়াবেটিক পরীক্ষা করুন, রক্ত দিন-হার্ট অ্যাটাকের ঝুঁকি কমান’ এইসব শ্লোগানকে ধারন করে বিনামূল্যে তিনশতাধিক রোগীর ডায়াবেটিক পরীক্ষা ও ব্লাড গ্রুপিং করাসহ সাধারন রোগে আক্রান্ত শতাধিক রোগীর মাঝে প্রাথমিক চিকিৎসার জন্য ১০ প্রকারের ওষুধ বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) নকলা পৌরসভাধীন কলাপাড়া এলাকার স্বেচ্ছাসেবী সংগঠন ‘সমাজ উন্নয়ন সংঘ’র আয়োজনে কলাপাড়া বাজারে আগ্রহীদের সম্পূর্ণ বিনামূল্যে ডায়াবেটিক পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয় করাসহ স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী অনুষ্ঠিত করা হয়।

সমাজ উন্নয়ন সংঘের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্যাম্পিংয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডা. এএফএম রফিকুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তা উদ্ভোধন করেন।

সংঘঠনটির সাধারণ সম্পাদক মো. নূর হোসেনের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সুপ্রীম কোর্টের ডেপুটি এর্টনী জেনারেল ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. খুরশিদুল আলম, ৯নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুস মাষ্টার ও সাধারন সম্পাদক নাজমুল হক, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইন্তাজ আলী, সমাজ সেবক শহিদুল আলম উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যদের মধ্যে স্থানীয় গন্যমান্য, তিনশাধিক রোগী, ডায়াবেটিক পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্ণয়ের জন্য অভিজ্ঞ টেকনোলজিস্ট, সংগঠনের অন্যান্য সদস্য ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: