মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

কবি শেখ সাদিকের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:০৬:০০

ছবি: প্রতিনিধি

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনে তরুন কবি ও সাহিত্যিক শেখ সাদিক এর ‘সু-জ্ঞান হিয়ালী’ নামক কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে সখিপুর রিপোর্টার্স ইউনিটিতে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোড়ক উন্মোচন করেন সরকারি মুজিব কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ জয়নূল আবেদীন।

সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তফা কামালের সঞ্চালনায় এ সময় দৈনিক আমার সময়ের সখিপুর প্রতিনিধি ফারুক হোসেন লিপু, রিপোর্টার্স ইউনিটি সিনিয়র যুগ্ম সম্পাদক ও সিনেবাংলা টিভির সাংবাদিক শরিফুল ইসলাম বাবুল, দপ্তর সম্পাদক নাসির হোসাইন, সদস্য এম.এ লতিফ, কবি ইমরুল কায়েস, সবুজ বাংলা বালিকা দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ মোর্শেদ আলম, কবি ও বাংলাদেশ টেলিভিশনের গীতিকার শাহ আলম সানি ও সস্ কম্পিউটার প্রতিষ্ঠাতা আশরাফ আলী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রমুখ তরুন এ লেখকের তীক্ষ্ন লেখনীর প্রশংসা করে ‘সু-জ্ঞান হিয়ালী’ বইটির ওপর আলোচনা করেন।

প্রসঙ্গত, কবি শেখ সাদিক টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালিয়া ঘোনারচালা গ্রামে ১৯৯৫ সালের ১৮ এপ্রিল জন্মগ্রহণ করেন। ‘সু-জ্ঞান হিয়ালী’ কবির একক দ্বিতীয় কাব্যগ্রন্থ।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: