আবু হানিফ হাসান

নোয়াখালি প্রতিনিধি

নোয়াখালীতে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:২০:২৪

একুশের প্রথম প্রহরে মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ১২টা ১মিনিটে ফুল দিয়ে গভীর শ্রদ্ধান্জলী জানান, জেলা প্রশাসন এর পক্ষ থেকে জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ, জেলা মুক্তিযোদ্ধার কমান্ডার মোজাম্মেল হক মিলন।

এর পর পরেই ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধার সঙ্গে স্বরণ করেন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গ ও সংগঠন গুলি।

এ সময় নোয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্প অর্পণ করেন মির মোশারফ হোসেন মিরন। অপরদিকে চৌমুহনী কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা পরিষদ এর চেয়ারম্যান ডাঃ জাফর উল্লাহ এবং বেগমগন্জ উপজেলা প্রশাসন, বেগমগন্জ উপজেলা প্রেসক্লাবের নেতৃ বৃন্দসহ সামাজিক পেশার মানুষ ফুলে ফুলে সজ্জিত করে শহীদ মিনার।

পরে বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিঠুর নেতৃত্বে ভাষা শহীদ সালাম স্মৃতি যাদুঘর পরিদর্শন করেন এবং সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানিয়ে পুষ্প স্তবক অর্পন করেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: