প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

২১ শে’র অনুষ্ঠানে সাংবাদিক আজাদ রহমানকে সংবর্ধনা

২২ ফেব্রুয়ারি ২০১৯ , ০৪:০০:০০

ছবি: প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জের ঐতিহ্যবাহি চাপালী পাবলিক লাইব্রেরীর পক্ষ থেকে প্রথম আলো পত্রিকার স্টাফ রির্পোটার আজাদ রহমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ২০১৮ সালে পত্রিকাটির সেরা রির্পোটার নির্বাচিত হওয়ায় তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) চাপালী পাবলিক লাইব্রেরী দিনব্যাপী নানা কর্মসুচির আয়োজন করেন।

ক্রিড়া, কবিতা আবৃতি, সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কণ সহ নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ওই সকল প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে বিকালে পুরস্কার বিতরন করা হয়। এই পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে চাপালী গ্রামের কৃতি সন্তান সাংবাদিক আজাদ রহমানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

লাইব্রেরীর সহ-সভাপতি মামুন হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তৃতা করেন লাইব্রেরীর উপদেষ্টা আলহাজ্ব দাউদ হোসেন, প্রথম আলোর রির্পোটার আজাদ রহমান, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম.শাহজাহান আলী সাজু, সেক্রেটারী গোলাম রসুল, ইমরান হোসেন লিটন প্রমূখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: