ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় প্রথম স্থানে সানি লিওন!

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০১ পিএম

জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিয়োগ পরীক্ষার ফলাফলের মেধা তালিকা প্রকাশ করেছে ভারতের বিহারের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। আর তাতে প্রথম হওয়া পরীক্ষার্থীর নাম সানি লিওন। তার প্রাপ্ত নম্বর ৯৮.৫!

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, তালিকা অনুযায়ী ওই নারীর বয়স দেয়া হয়েছে ২৭, বাবার নাম লিওনা লিওন। কোনও কোটা ছাড়াই আবেদন করা ওই নারীর ইতিমধ্যে একই পদে পাঁচ বছরের অভিজ্ঞতাও রয়েছে। যে কারণে প্রথম হয়েছেন তিনি।

কর্মকর্তারা বলছেন, কেউ হয়তো ভুয়া নাম ঠিকানা ব্যবহার করে আবেদনটি করেছে। এ ঘটনায় তাদের কোন দোষ নেই। তবে আবেদনটি ভুয়া নাকি সত্যিই সানি লিওন নামে প্রার্থী রয়েছেন বিষয়টি নিশ্চিত নয়।

জুনিয়র ইঞ্জিনিয়ার পদের জন্য দেয়া ওই সার্কুলারে মোট ২১৪ জনকে নিয়োগ করা হবে। প্রাথমিকভাবে যৌগ্য প্রায় ১৮ হাজার প্রার্থী। পরবর্তী পরীক্ষায় তাদের মধ্য থেকে ৬৪২ জনকে নেয়া হবে। সেই পরীক্ষা সানি লিওন অংশ গ্রহণ করলে পরবর্তী ধাপে হবে ভাইভা।

নাগরিকত্ব ও নামের প্রমাণসহ সকল কাগজপত্র নিয়ে উপস্থিত হতে হবে সানি লিওনকে। সেখানে তিনি আসেন কিনা সেই অপেক্ষায় এখন কর্মকর্তারা।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: