প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আবারও হাসপাতালে সোনু নিগম

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

আবারও অসুস্থ হয়ে পড়লেন সোনু নিগম। নেপালের পোখরা শহরে অনুষ্ঠান চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে বুধবার তাকে দ্রুত কাঠমান্ডুর এক হাসপাতালে ভর্তি করা হয়।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, বুধবার অসহ্য পিঠের যন্ত্রণা নিয়ে হাসাতালে ভর্তি হন তিনি। ইতিমধ্যেই তার এম আর আই করা হয়েছে। রিপোর্ট হাতে এলে সেই অনুযায়ী চিকিৎসা শুরু হবে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি সোনু।

এর কিছুদিন আগেই মুম্বাইতে সামুদ্রিক মাছ খেয়ে অ্যালার্জিতে আক্রান্ত হন এই গায়ক। ভয়ানকভাবে তার মুখ ফুলে যাওয়ার কারণে দ্রুত হাসপাতালে ভর্তি হন তিনি।  এ সময় হাসপাতালে ভর্তি থাকাকালীন সোনুর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। পরে অবশ্য দুদিনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। এরই মধ্যে সোনুর ফের অসুস্থতার খবরে উদ্বিগ্ন ভক্তরা।

এদিকে ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় মুখ খোলেন সোনু নিগম। যেসমস্ত রাজনীতিবিদরা জওয়ানের মৃত্যুতে রাজনীতি করার চেষ্টা করছেন, তাদের কড়া সমালোচনা করেন খ্যাতনামা এই গায়ক।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: