আনোয়ার হোসেন

রাণীশংকৈল প্রতিনিধি

রাণীশংকৈলে স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচী পালিত

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৩৫:০০

ছবি: প্রতিনিধি

রাণীশংকৈলে গত ২১ ফেব্রুয়ারী সারাদিন ব্যাপী স্বেচ্ছায় ব্লাড দান কর্মসূচী পালিত হয়েছে। ‘রক্তের জন্য মৃত্যু নয়, এই আমাদের প্রত্যয়’ শ্লোগানকে সামনে রেখে নেকমরদ ব্লাড ডোনার ক্লাবের আয়োজনে এ কর্মকর্মসূচী অনুষ্ঠিত হয়। পাঁচ শতাধিক মানুষ স্বতস্ফুর্তভাবে রক্তদান কর্মসূচীতে তালিকাভুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার উপ-শহর নেকমরদ চৌরাস্তা মোড়ে শহীদ মিনার প্রাঙ্গণে কর্মসূচীর উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক। এ সময় রাজনৈতিক, সামাজিক, সুশিল সমাজ সহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

ঠাকুরাগও-৩ সাবেক সাংসদ অধ্যাপক মোঃ ইয়াসিন আলী রক্তদান কার্যক্রম পরিদর্শন করেন । মানুষ মানুষের জন্য এ যেন হয় প্রত্যয় সংকল্পকে বাধ মানিয়ে গত এক বছরে প্রায় প্রায় ৩০০ জনকে বিনামুল্যে রক্ত দিয়েছেন সংগঠনের সদস্যরা।

নেকমরদ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি সইদুল ইসলাম বলেন, আমরা ২য় বারের মতো স্বেচ্ছায় রক্তদানের তালিকা নির্ণয় করছি।

অসহায় মানুষের পাশে দাঁড়াতে যে কোন সময় যে কোনখানে রক্ত দিতে প্রস্তুত থাকবে এই প্রত্যাশা নিয়েই আমাদের সংগঠন কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে বেশ সাড়া পেয়েছে সংগঠনটি।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: