সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

শনিবার ডাঃ হাবিবে মিল্লাত এমপির গণসংবর্ধনা

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫৮:০০

ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসন থেকে বিপুল ভোটে অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না ২য় বারের মতো নির্বাচিত হওয়ায় আগামীকাল শনিবার সিরাজগঞ্জ সম্মিলিত নাগরিক জোটের পক্ষ থেকে বিশাল গণসংবর্ধনা দেয়া হবে।

আগামীকাল ২৩ ফেব্রুয়ারি-২০১৯ শনিবার বিকেল ৩টায় ‘সম্মিলিত নাগরিক জোট সিরাজগঞ্জ’ এর পক্ষ থেকে শহীদ শামসুদ্দিন ষ্টেডিয়ামে সিরাজগঞ্জের অহংকার অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্নাকে এক বিশাল নাগরিক গণসংবর্ধনা দেয়ার আয়োজন সম্পন্ন করা হয়েছে।

সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ভারতের বিখ্যাত জীবনমুখী শিল্পী নচিকেতা, বাংলাদেশের লক্ষ কোটি দর্শকশ্রোতার প্রাণের নগর বাউল জেমস ও দর্শক নন্দিত জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি সংগীত পরিবেশন করবেন।

সম্মিলিত নাগরিক জোট সিরাজগঞ্জের আহবায়ক অধ্যাপক টি. এম. সোহেল জানান, সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, জেলা আইনজীবী সমিতি, সিরাজগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পেশাজীবী সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহ পৃথক পৃথকভাবে ডাঃ হাবিবে মিল্লাতকে ফুলেল শুভেচ্ছা জানাবেন। সংবর্ধনা উপলক্ষ্যে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে তোরণ ও পোস্টার-ব্যানার লাগানো হয়েছে।

অত্যন্ত দক্ষ, মেধাবী, কর্মঠ, সৃজনশীল মানুষ ডাঃ হাবিবে মিল্লাত মুন্না ইতোমধ্যে তার সততা ও যোগ্যতায় লক্ষ কোটি মানুষের হৃদয় জয় করেছেন। সিরাজগঞ্জের অভূতপূর্ব উন্নয়ন করে অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত সিরাজগঞ্জকে উন্নয়নের শিখরে পৌছে দিয়েছেন। সৃষ্টিশীল কাজের উদাহরণ হয়ে হাবিবে মিল্লাত মুন্না সিরাজগঞ্জের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে অবদান রেখে চলেছেন। তিনি পররাষ্ট্র মন্ত্রণালয় এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। ইন্টারপার্লামেন্টারী ইউনিয়ন (আইপিউ) এর স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভাপতি এবং আইএফআরসি’র গভর্ণিং বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন।

ডাঃ হাবিবে মিল্লাত বাংলদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও বাংলাদেশ মেডিকেল রিসার্স কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এবং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্যসহ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রেখে চলেছেন। এমন একজন গুনি ও সৎ মানুষকে নিয়ে সিরাজগঞ্জবাসী গর্বিত। আমাদের এ গর্বিত সন্তানকে সম্মান জানাতে আজ প্রস্তুত সিরাজগঞ্জবাসী।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: