এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

সাংবাদিক মনিরের স্ত্রী করুণার জন্য দোয়া কামনা 

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০২:১৮:০০

ছবি: প্রতিনিধি

বাংলার কাগজ পত্রিকার প্রকাশক সম্পাদক, চ্যানেল নাইনের শেরপুর জেলা প্রতিনিধি ও ভিশন মিডিয়ার নির্বাহী প্রধান, সাংবাদিক মনিরুল ইসলাম মনিরের স্ত্রী তানজিনা খাতুন করুণা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছেন।

বর্তমানে ঢাকার পিজি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি। তার আশু রোগ মুক্তি কামনায় সাংবাদিক মনির সহযোদ্ধা কলম সৈনিক সাংবাদিক, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের নিকট দোয়া কামনা করেছেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারি ঢাকায় বসবাসরত সাংবাদিক স্ত্রী করুণা তার ভাইয়ের বাসায় বেড়াতে যান। এর পর থেকেই অসুস্থ্য হয়ে পড়েন। গত ৯ ফেব্রুয়ারি প্রথমে ঢাকার সলিমুল্লাহ মেডিকেলে, ১২ ফেব্রুয়ারি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও সর্বশেষ ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে সাংবাদিক মনিরুল ইসলাম মনির সকলের কাছে দোয়া কামনা করে বলেন, আমার স্ত্রী দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছে। সে এখন জিবন মৃত্যুর সন্ধিক্ষণে আছে। আপনারা সকলেই তার জন্য মহান আল্লাহপাকের দরবারে প্রাণ খুলে দোয়া করবেন। তিনি যেন রোগমুক্তি করে দেন। কারন আল্লাহপাক ইচ্ছা করলে সবই পারেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: