মোঃ লিটন মিয়া

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে বিসিএস ক্যাডারদের নিয়ে কমিটি গঠন

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০৬:০০:০০

ছবি: প্রতিনিধি

বিসিএস ক্যাডারস এসোসিয়েশন অফ মানিকগঞ্জ (বিক্যাম) এর কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (২২শে ফেব্রুয়ারি) বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের একটি হোটেলে সংগঠনটির সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. জহিরুল ইসলাম সভাপতি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২ তে কর্মরত সহকারী পুলিশ সুপার মো: খলিলুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক গিরীন্দ্র কুমার রায়কে কোষাধ্যক্ষ করে ওই কমিটির করা হয়। এই তিনজন মনোনীত কর্মকর্তা আগামী ৭ দিনের মধ্যে ১৭-সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য পদের কর্মকর্তাদের নাম নির্ধারণ করবেন।

সংগঠনের আহবায়ক মো: জহিরুল ইসলামের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্য-সচিব মো: খলিলুর রহমানসহ অন্যান্যরা এই সভায় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন।

উল্লেখ্য, মানিকগঞ্জে জন্মগ্রহণকারী বা স্থায়ী বসবাসকারী সকল ক্যাডার সার্ভিসের কর্মকর্তাদের নিয়ে এই সংগঠনটি গঠিত হয়। এটি একটি অরাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠন। ২০১৮ সালের ২৩ আগষ্ট রাজধানী মিরপুরে অনুষ্ঠিত একটি সভার মধ্য দিয়ে এই সংগঠন তার যাত্রা শুরু করে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: