প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

‘আমার ২টা বাচ্চা নষ্ট করেছে ওর মা’

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০৮:১৫:৫২

ছবি: ইন্টারনেট থেকে

সেলিব্রেটিদের সংসার ভাঙার বিষয়টা নতুন কিছু না। আর তা যদি হয় শাশুড়ির কারণে তাহলে বিষয়টা চমকে যাওয়ার মতই। শাশুড়ির কারণে ঘর ভেঙেছে বলে অভিযোগ করেছেন অভিনেতা আজিজুল হাকিম সিমান্ত। শাশুড়ির একটি বিষয় ফাঁস করে দেওয়ায় তিনি এ কাজ করেছেন বলে দাবি বড় পর্দার এই কমেডি অভিনেতার।

সিমান্তের সাথে যোগাযোগ করা হলে তিনি বিডি২৪লাইভকে বলেন, ‘কষ্টের ব্যাপার টা হচ্ছে আমার ২টা বাচ্চা নষ্ট করেছে ওর মা। আর ওরা এখন বিভিন্ন যায়গায় খারাপ ড্রেস পরে যায়। আর মানুষ আমাকে বলে তোমার বউ এর ভিডিও দেখবা? খারাপ ড্রেস পরে ছেলেদের সাথে নাচতেছে। কিন্তু বলতে পারিনা সে আমার বউ না এখন সে যা করে তা তার মার কথায়। এখন কাপড় ছাড়া থাকলেই আমি কি করতে পারি?’

২০১৯ সালের ১৬ জানুয়ারি স্ত্রী মোর্শেদা খাতুন মীম সিমান্তকে তালাক নোটিশ পাঠান। বিচ্ছেদের ব্যাপারে জানতে চাইলে সিমান্ত বলেন, ‘শাশুড়ি একটি বিশেষ সম্পর্কে জড়িত ছিলেন। এটা আমার স্ত্রীও জানত। আমি একেবারে অধৈর্য হয়েই তা ফাঁস করে দেই।’

সিমান্ত আরও বলেন, ‘তারপর থেকেই শাশুড়ি আমার সাথে ষড়যন্ত্র শুরু করেন এবং তার মেয়েকে দিয়ে ডিভোর্স লেটার পাঠান। তার এই কাণ্ডের পরও মীমকে আমার বাসায় নিয়ে আসতে চেয়েছি। কিন্তু তারা যে কাজটা করলো সেটা আমার সাথে অন্যায় হয়েছে।’ এদিকে তালাকের নোটিশে সিমান্তের স্ত্রী মীম উল্লেখ করেন, বনী বনা না হওয়ায় সিমান্তকে তালাক দেন তিনি।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: