ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০৯:৪১:৪৯

ছবি: প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীতে অজ্ঞাত বাস বা ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৬ জন। মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ-৫৩-০২৬৩)।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) ভোর সকাল ৪ টার দিকে উপজেলার হাতিয়া নামক স্থানের ০৪ নং ব্রীজের কাছাকাছি এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

ওই ঘটনায় নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঘুঘু ডিমা গ্রামের জহুরুল আলমের ছেলে অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল (৪৫), হরিপুর বোডঘর গ্রামের আলতাব হোসেনের ছেলে মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা (৪৩)।

জানা যায়, নিহত সৈয়দ শাহজামাল সুশাসনের জন্য নাগরিক (সুজন) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ছিলেন।

এদিকে আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমারক গ্রামের মৃত জ্যুত রায়ের ছেলে শ্রী অধিন চন্দ্র রায় (৪০), বারোঘড়িয়া গ্রামের মৃত বিজয় সরকারের ছেলে শ্রী দিলীপ সরকার (৩০), গোহালবাড়ী গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. রাসেল আলী (৪০), ঘুঘু ডিমা গ্রামের ঘানু মন্ডলের ছেলে মো. রুবেল মিয়া (৩০), আলীনগর ভূতপুর গ্রামের বদরুউদ্দিন জামিয়ার ছেলে মো. রাজা বাবু (৩২) এবং চাপাই মহেশপুর গ্রামের মো. সাইফুউদ্দিন শেখের ছেলে মো. মরিন হোসেন (৩৩)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এই.আই কবিরুল ইসলাম বিডি২৪লাইকে সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোর সকাল ৪টার দিকে উপজেলার হাতিয়া নামক স্থানে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাইক্রোবাসটি পৌঁছালে তার পেছনে থাকা অজ্ঞাতনামা একটি বাস বা ট্রাক ধাক্কা দেয়। ঘটনাস্থলে মাইক্রোবাস চালক ও জেলা শাখার সুজনের সভাপতি নিহত হয়। আহত হয় মাইক্রোবাসে থাকে ৬ জন। পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, নিহতদের লাশ ও মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় নিয়ে আনা হয়েছে এবং নিহতদের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ/এসএএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: