প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

শাকিবের নায়িকা হয়ে আসছেন রানী আহাদ

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:২৯:০০

ছবি : সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান। দুই বাংলার এই শীর্ষ নায়ক বর্তমানে ব্যস্ত রয়েছেন শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ সিনেমার শুটিং নিয়ে। এছাড়া শামীমুল ইসলাম রনি পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবি দুটিতে তার বিপরীতে রয়েছেন শবনম বুবলী ও নুসরাত ফারিয়া।

সম্প্রতি নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন ঢালিউড কিং খান খ্যাত এই নায়ক। মাস্টার মেকার নির্মাতা মালেক আফসারি পরিচালিত নতুন এই ছবিটির নাম ‘পাসওয়ার্ড’।

আগামী মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) থেকে নতুন এই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। এফডিসির ৯ নম্বর ফ্লোরে দৃশ্য ধারণের মধ্য দিয়েই ক্যামেরা ওপেন হবে বলে জানান এই ছবির নির্মাতা। ছবিটিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে আবারও হাজির হতে যাচ্ছেন শবনম বুবলী।

এদিকে এই সিমোটিতে শাকিবের বিপরীতে আরও একজন নায়িকা থাকবেন বলে আগেই জানিয়েছিলেন নির্মাতা। এরই মধ্যে জানা যায় ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিবের বিপরীতে থাকছেন নতুন মুখ রানী আহাদ। এই ছবিতে দুজন নায়িকাকে প্যারালাল চরিত্রে দেখা যাবে বলে জানা যায়।

ছবির নির্মাতা তার ফেসবুক ওয়ালে একটি ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। ফেসবুকে তিনি লিখেছেন ‘আমার পাসওয়ার্ড টিম। আগামী ২৬ তারিখ থেকে ছবির শুটিং শুরু করতে যাচ্ছি।’

এছাড়াও শাকিবের নায়িকা হিসেবে রানী আহাদকে চূড়ান্ত করলেও আজ শনিবার (২৩ ফেব্রুয়ারি) তাকে চুক্তিবদ্ধ করবেন বলে জানান ছবিটির প্রযোজক ইকবাল হোসেন।

অন্যদিকে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও রানী আহাদ কাজ করেছেন নাটক, বিজ্ঞাপন ও বেশকিছু মিউজিক ভিডিওতে। তবে এটাই তার প্রথম চলচ্চিত্র। সিনেমাতে কাজ করা নিয়ে বেশ উচ্ছ্বসিত রানী আহাদ বলেন, ‘বিজ্ঞাপন ও নাটকে কাজ করলেও চলচ্চিত্রে আমি নতুন। আর ফিল্ম ক্যারিয়ারের প্রথম দিকেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ সত্যিই অনেক বড় বিষয়। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। মালেক আফসারী স্যার একজন গুণী নির্মাতা। শুরুর দিকেই এমন কাউকে পাব ভাবিনি কখনো।’

তিনি আরও বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আগামী মঙ্গলবার থেকে শুটিংয়ে অংশ নিব। আমার সবটুকু দিয়ে চেষ্টা করব ভালো কিছুর করার। নিজের উপর সেই আত্মবিশ্বাসটা রেখে বলতে পারি যে ভালো কিছুই হবে, ইনশাহআল্লাহ!’

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: