মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

গৃহবধূকে কুপিয়ে যখম, প্রধান আসামী গ্রেফতার

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৩২:০০

ছবি: সংগৃহীত

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ভবিতপুর গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ফরিদা খাতুন (৩৮) নামের এক গৃহবধূকে কুপিয়ে যখম করার প্রধান আসামী এনামুল মালিতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) ভোররাতে হরিণাকুন্ডু থানার এস আই গোলাম সরোয়ার অভিযান চালিয়ে ভবিতপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

এস আই সরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন মামলার প্রধান আসামী এনামুল মালিতা নিজ বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাতে ভবিতপুর গ্রামের এলেম মালিতার স্ত্রী ফরিদা খাতুনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর যখম করে প্রতিবেশি এনামুল মালিতা, তার ছেলে রাজীব মালিতা ও স্ত্রী লাবনী খাতুন। এ ঘটনায় হরিণাকুন্ডু থানায় একটি মামলা দায়ের করা হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: