হঠাৎ একসঙ্গে বাড়িতে হাজির ১৪ জন প্রেমিকা! এরপর...

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:০৭ পিএম

রাকিব, বয়স সবে মাত্র ১৮। কিন্তু এর মধ্যেই তার যা কীর্তিকলাপ, তা শুনে বিশ্বাস না-ও হতে পারে!

১৮ বছর বয়সী রাকিবের আসলে মোটে একটি প্রেমিকাকে নিয়ে শান্তি হচ্ছিল না। তাই দুটো, তিনটে নয়, এক্কেবারে ১৪ জন মেয়ের সঙ্গে একসঙ্গে প্রেম করছিলেন তিনি।

এরই মধ্যে না জানিয়ে রাকিবের বাড়িতে একসঙ্গে হাজির হলেন ১৪ জন প্রেমিকা। এ ঘটনার জন্যে মোটেও প্রস্তুত ছিলেন না প্রেমিক। চমকে গিয়ে কোমায় চলে গেছেন তিনি। এমনি ঘটনা ঘটেছে ভারতের দিল্লি শহরে।

রাকিবের সেই ১৪ জন প্রেমিকার একজন জরিনা নাসের একদিন রাকিবের ফোন ঘেঁটে দেখতে পায় সেখানে ‘বেবি গার্ল ১’, ২, ৩ থেকে থেকে ১৪ পর্যন্ত নাম দিয়ে ১৪ জন মেয়ের নম্বর সেভ করা।

জরিনা জানান, আমি জানতে পারলামম যে রাকিব ১৩ জন মেয়ের সাথে আমাকে প্রতারণা করছিল। আমি আগে তার ওপর সন্দেহ ছিল। তাই একদিন আমি গোপনে তার ফোন চেক করলাম এবং দেখেছি যে তার ১৩ জন অন্যান্য মেয়েকে তার মেসেঞ্জারে বেবিগার্ল নামে ডাকে (১,২,৩ এবং আরও)।

বহুদিন পর্যন্ত তারা কেউ একবারের জন্যও বুঝতে পারেনি বাকি ১৩ জনের অস্তিত্বের কথা। জরিনা তখনই শুরু করেন প্ল্যানিং।

একে-একে বাকি ১৩ জনের সঙ্গে কথা বলে ফাঁস করে দেন রাকিবের সত্যিটা। তাদের ‘কমন প্রেমিক’কে শিক্ষা দিতে একদিন সকলে একসঙ্গে পৌঁছে যান রাকিবের বাড়ি।

ঘুম থেকে উঠে ঘরে একসঙ্গে ১৪ জনকে দেখে ভয়ংকর ঘাবড়ে যায় সে। এতটাই যে শকে কোমায় চলে গিয়েছেন তিনি! কোমা থেকে ফিরে আসার পর কী হবে, অবশ্য কেউই জানে না।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: