প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রোববার দিনটি যেমন কাটবে আপনার

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:২৬:০০

ছবি : প্রতীকী

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মীন। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও শুক্র। ২৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যা: ৬,১৫,২৪।
আপনার শুভ বর্ণ: হলুদ ও সাদা।
শুভ গ্রহ ও বার: বৃহস্পতি ও শুক্র।
শুভ রত্ন: হীরা ও পোখরাজ।

আজকের দিনে জন্মগ্রহন কারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: স্টিভ জবস্,গায়ক তালাত মাহমুদ, আবদুল গাফফার চৌধুরী, অভিনেতা খায়রুল আলম সবুজ প্রমুখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনি সাদা ও বাসন্তি রং এর মিশেলে শুভ ফল পাবেন।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৭;১০-১০:১৮ দুপুর: ১:২৬-২:১২, রাত: ৬:৫৮-৯:২৪ এর মধ্যে।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি, দুপুর: ১২:২৫ থেকে ৬ষ্ঠী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): মেষ রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক দিক থেকে লাভবান হবেন। ভালো আয় রোজগারের যোগ রয়েছে। অংশীদারি ও যৌথমূলধনী কারবারে ভালো লাভের আশা করতে পারেন। যে কোনো অংশীদারি চুক্তি সম্পাদনের যোগ বলবান। বিদেশ থেকে কেনো ভালো সংবাদ আসতে পারে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মক্ষেত্রে কোনো সহকর্মীর সাথে বিরোধ হতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের কারণে চিকিৎসা জটিলতায় পড়তে পারেন। জাতিকাদের অস্ত্রপচারের প্রয়োজন হতে পারে। বাড়িতে কাজের লোকের সাথে কোনো কারনে বিরোধের আশঙ্কা রয়েছে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক/জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারও ভালো বাসার আহ্বানে সাড়া দিতে বাধ্য হবেন। সন্তানের সাফল্যে পিতা-মাতার আনন্দ বৃদ্ধি পাবে। সৃজনশীল প্রতিভার প্রকাশে শিক্ষকের সহায়তা পেতে পারেন। সন্তানদের দিয়ে কোনো মেলায় বেড়াতে যেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কট রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সংবাদ পেতে পারেন। মায়ের সাথে কোনো আত্মীয়ের বাড়ি বেড়াতে যেতে পারেন। নতুন বাসাভাড়া নেওয়ার যোগ। যানবাহন ও ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হবে। আত্মীয়র সহায়তায় থাকার জায়গার সমস্যার অস্থায়ী সমাধান আশা করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট): সিংহ রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই-বোনের কাছ থেকে কোনো সংবাদ আসবে। যোগাযোগে লাভবান হবেন। বিদ্যার্থীরা কোনো নতুন তথ্য বিভ্রাটে পড়তে পারেন। প্রতিবেশী কারো সাহায্যর প্রয়োজন হতে পারে। কম্পিউটার প্রিন্টার ও মিডিয়ার ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক/জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারি ব্যবসায় আয় রোজগারের যোগ । বকেয়া টাকা আদায় হবে। জীবন সাথীর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসা, হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল থেকেই সময় কিছুট ভালো হয়ে উঠবে। চাকরীজীবীরা আজ কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগারের যোগ রয়েছে। জীবন সাথীর সাথে কোনো আত্মীয়র বাড়ীতে বেড়াতে যেতে পারেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি আশঙ্কা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই ভালো লাগবে যে তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় করে বসবেন। বিদেশ সংক্রান্ত ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়। বিকালের দিকে প্রবাসীদের কর্মোন্নতি হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীরা কিছু আয় রোজগারের আশা করতে পারেন। বকেয়া টাকা আদায়ের জন্য চাপ দিন। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে কোনো বড় ভাই-বোনের আগমন হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো বেচাকেনার যোগ। আজ প্রেমে সাফল্য আসবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক/জাতিকার দিনটি সাফল্যের। বেকারদের চাকরি লাভের সংবাদ আসতে পারে। চাকরিজীবিরা কর্মস্থলে সাফল্য পাবেন। কোনো ব্যবসায়ীক আলাপ আলোচনায় সফল হতে পারেন। সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আশানুরুপ সাফল্য পেতে পারেন। ঠিকাদারী কাজে কোনো প্রভাবশালী নেতার সাহায্য আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক/জাতিকার বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। জীবীকার জন্য বিদেশ যাত্রায় বাধা বিপত্তি কমে আসবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। শিক্ষকের সাহায্য পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। ভাগ্য আপনার সহায় হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র যাবে। শেয়ার ব্যবসায়ীদের সময় কিছুটা প্রতিকূল থাকবে। হঠাৎ কিছু টাকা ধার করতে পারেন। পুলিশি হয়রানির সম্মুখীন হতে হবে। আজ কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ আসতে পারে। কোনো ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভালো। আজ আইনজীবীরা ভালো আয় রোজগার করতে পারবেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: