প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

জাহাঙ্গির বস্তিতে আগুন

মাত্র আড়াই ঘণ্টায় নিঃস্ব হাজার পরিবার!

২৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০৭:১৭:০০

ছবিঃ সংগৃহীত

একের পর এক আগুন দূর্ঘটনায় রাজধানীবাসির ঘুম হারাম হয়ে যাচ্ছে। মাত্র এক সপ্তাহের মাথায় রাজধানীতে পুড়লো বস্তিবাসির ঘর। মাত্র আড়াই ঘন্টার আগুনে নিঃস্ব হয়ে গেছে হাজার পরিবার।

মধ্যরাতে হঠাৎ করে রাজধানীর ভাষানটেকের জাহাঙ্গির বস্তিতে আগুনের লেলিহান শিখা গ্রাস করে ফেলে বস্তিতে থাকা সব ঘর। টিনের তৈরি এসব ঘর নিমিসেই ছাই হয়ে যায়। বেশিরভাগ বস্তিবাসিই ঘর থেকে তেমন কিছুই বের করে আনতে পারেনি।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১টা ৩০ মিনিটের দিকে এই আগুনের সুত্রপাত হয়। খবর পেয়ে ফায়ারসার্ভিসের পর্যাক্রমে ২১টি ইউনিট আড়াইঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

প্রাথমিকভাবে আগুন নিহতের খবর পাওয়া যায়নি।

শেষ খবর পাওয়া প্রর্যন্ত নিঃশ্ব বস্তিবাসি খোলা আকাশের নিচে দিন যাপন করছে।

এর আগে, ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মালঞ্চ হাসপাতালের সামনে বিদ্যুতের নির্মাণাধীন গ্রিড সাবস্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সাত ইউনিট কাজ করছে বলে জানা গেছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: