পড়শীকে নিয়ে হৃদয় খানের ইংরেজি গান

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ০২:১৪ পিএম

হালের জনপ্রিয় কন্ঠশিল্পী পড়শী। সারা বছরই গান নিয়ে ব্যস্ত থাকেন তিনি। তবে গান প্রকাশের ক্ষেত্রে খুবই সচেতন। মাসে মাসেই গান প্রকাশ করতে হবে এমন কথার ঘোর বিরোধিতায় তিনি। একটা গান প্রকাশের পর সময় নিয়ে আরেকটা গান প্রকাশ করা উচিত বলে মনে করেন তিনি। এবার নতুন গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে আসছেন হালের এই ক্রেজ।

আরেক জনপ্রিয় সংগীত শিল্পী হৃদয় খানকে নিয়ে এবার একটি ইংরেজি গানে কণ্ঠ দিয়েছেন পড়শী। দুটি ইংরেজি গানকে এক করে একটি কাভার পরিবেশনা তৈরি করেছেন এই জুটি। হলিউডের বহুল জনপ্রিয় ‘টাইটানিক’ ছবির ‘হার্ট উইল গো অন’ এবং ঈগলস ব্যান্ডের ‘লাভ উইল কিপ আস অ্যালাইভ’ গান দুটিকে একসাথে করে নতুন একটি কাভার গান করেছেন তারা। নতুন এই গানটির নাম দিয়েছেন ‘হার্ট উইল গো অন’।

সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এর ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিও নির্মাণ করেছেন হৃদয় খান নিজেই। পিয়ানোর ওপর নতুন করে এর সংগীতায়োজনও করেছেন তিনি।

হৃদয় খান এর আগে ইংরেজি গান কাভার করে প্রকাশ করলেও পড়শীর ক্ষেত্রে এবারই প্রথম। এই বিষয়ে পড়শী বলেন, ‘অনেকটা হুট করেই এই গানের পরিকল্পনা করি আমরা। কিছুদিন আগে হৃদয় ভাইয়ার স্টুডিওতে একটি ছবির গান গাইতে যাই। আধাঘণ্টার মধ্যেই ভয়েস দেওয়া শেষ হয়ে যায়। এরপর দুজন জ্যামিং করি। এরপর টাইটানিক ছবির ‘হার্ট উইল গো অন’ গানটি ধরলে তিনি খুব পছন্দ করেন। সেখান থেকে পরিকল্পনাটি হয় এবং অবশেষে সেটা বাস্তবায়ন করেছি। ভক্ত-শ্রোতারাও এখানে নতুন একটা স্বাদ পাবেন বলে আমি মনে করি।’

হৃদয় খান বলেন, ‘হৃদয় খান অ্যান্ড ফ্রেন্ডস আমার নতুন একটি চ্যানেল। এই চ্যানেল থেকে বন্ধুদের নিয়ে প্রিয় গানগুলোর কাভার প্রকাশ করছি। একটি গান মূল শিল্পীর বাইরে অন্য কেউ গাইলে অন্য রকম একটা মজা পাওয়া যায়। ভক্তদের সেই মজাটা দিতেই কাজটি করা।’

মার্চের প্রথম সপ্তাহে হৃদয় খানের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘হৃদয় খান অ্যান্ড ফ্রেন্ডস’ এ গানের ভিডিওটি প্রকাশ করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: