সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠন

প্রকাশিত: ০৩ মার্চ ২০১৯, ০৮:২৬ পিএম

জাতীয় সংসদে আজ রোববার (৩ মার্চ) ১৩টি সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠন করা হয়েছে। এর মধ্যে অধিবেশনে সভাপতিত্বকারী ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার মনোনয়নে লাইব্রেরী কমিটি পুনর্গঠন করা হয়। বাকি কমিটিগুলো প্রধানমন্ত্রীর অনুমোদনে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর প্রস্তাবে পুনর্গঠন করা হয়।

পুনর্গঠিত অন্য কমিটিগুলো হচ্ছে, বিশেষ অধিকার সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটি, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

বিডি২৪লাইভ/আরএইচ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: