শাহরুখের বিরুদ্ধে অভিযোগ আনলেন অমিতাভ বচ্চন

প্রকাশিত: ০৫ মার্চ ২০১৯, ০৯:১১ এএম

বলিউড তারকা অমিতাভ বচ্চন ও তাপসী পান্নুকে ‘পিঙ্ক’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে ২০১৬ সালে। বলি পাড়ায় বেশ প্রশংসা পেয়েছিল সিনেমাটি। তবে আবারও একসঙ্গে অভিনয় করবেন এই দুই তারকা।  ছবির নাম ‘বদলা’। তবে শাহরুখ খান এই সিনেমার পোস্টার প্রাথমিক পোস্টার বাতিল করেছেন বলে অভিযোগ করেন অমিতাভ বচ্চন।

এদিকে আসন্ন ছবিটি নিয়ে শাহরুখের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উত্থাপন করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ। বিগ বি’র অভিযোগ, এই ছবির একটি পোস্টার তার পছন্দ হয়েছিল। কিন্তু তা বাতিল করে দেন শাহরুখ।

সিনেমাটির প্রযোজনা করবেন কিং শাহরুখ খান। ‘বদলা’ সিনেমাটি পরিচালক সুজয় ঘোষ। অমিতাভকে এখানে আইনজীবীর ভূমিকায় দেখা যাবে। তাপসী অভিনয় করবেন মক্কেলের চরিত্রে।

সম্প্রতি এক টিভি শোতে মুখোমুখি হন অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান। সেখানে সরাসরি এই অভিযোগ করেন অমিতাভ। তিনি জানান, ছবির একটি পোস্টার তার পছন্দ হয়েছিল। কিন্তু তা বাতিল করে দেন শাহরুখ। প্রডাকশন টিম তাকে এই তথ্য জানায়।

তবে শাহরুখ খান সে অভিযোগ মেনে নেন, নিজের অপছন্দের কথা স্পষ্ট জানান।

জানা গেছে, এই সিনেমায় অমিতাভ এবং তাপসী ব্যতিক্রমধর্মী অভিনয় নিয়ে হাজির হবেন। যা মুগ্ধ করবে দর্শকদের।ি

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: