সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

বাংলাদেশে আসছে উবার ইটস্‌

১৪ মার্চ, ২০১৯ ১৯:১৯:৩৫

রাইডশেয়ারিং কোম্পানি উবারের ফুড ডেলিভারি সার্ভিস উবার ইটস্‌ আগামী এপ্রিলে ঢাকাতে যাত্রা শুরু করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উবার ইটস্‌ একটি ফুড ডেলিভারি অ্যাপ যা উবার রাইড অ্যাপের মতোই গ্রাহকদের চাহিদা অনুযায়ী তাদের আশেপাশের রেস্টুরেন্ট থেকে খাবার সহজ ও নির্ভরযোগ্য উপায়ে পৌঁছে দিবে।

উবার ইটস্‌-এর ভারত ও দক্ষিণ এশিয়ার প্রধান, ভাভিক রাথোর বলেন, উবার রাইডের ব্যবসায়িক সাফল্যের পর উবার ইটস্‌-এর জন্য রেস্টুরেন্ট মালিক, ডেলিভারি পার্টনার কমিউনিটি ও গ্রাহকদের কাছ থেকে উল্লেখযোগ্য সাড়া পাওয়ার ব্যাপারে আমরা আশাবাদী। এই শহরের খাদ্যাভ্যাসের একটি অন্যতম অংশ হিসেবে নিজেদেরকে স্থাপন করাই আমাদের লক্ষ্য।

উল্লেখ্য, বিশ্বের ৩৫০ টিরও বেশি শহরে এবং ৩৬ টি দেশে উবার ইটস্‌ তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ঢাকার সবচেয়ে বিখ্যাত ও সবার পছন্দের কিছু রেস্টুরেন্ট নিয়ে সার্ভিসটি শুরু করতে যাচ্ছে উবার ইটস্‌।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: