খালেদার সঙ্গে পরিবারের সদস্যদের সাক্ষাৎ করতে দেয়া হচ্ছে না

প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ০৩:৪৬ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং গণবিরোধী গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরকার সরে না আসলে দাবি আদায়ের লক্ষ্যে রাজপথে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

শুক্রবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী আহমেদ বলেন, সাধারণ মানুষের পেটে ছুরি মারতে আবারও গ্যাসের মূল্য বৃদ্ধির পায়ঁতারা করছে সরকার। শুধুমাত্র লুটপাটের জন্য বেআইনভাবে গ্যাসের মূল্য শতকরা ১০৩ ভাগ বৃদ্ধি করা হচ্ছে-যা বেআইনি পদক্ষেপ।

বিএনপির এই নেতা বলেন, ‘গতকালও যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী মার্কিন স্টেট ডিপার্টম্যান্টের বাৎসরিক মানবধিকার বিষয়ের রিপোর্টে বলেছেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বাংলাদেশের সরকার দুর্নীতির শক্ত প্রমাণ উপস্থাপন করতে ব্যর্থ হয়েছে। শুধুমাত্র রাজনৈতিক কারণে বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে।’

তিনি বলেন, ‘মার্কিন স্টেটে ডিপার্টম্যান্টের রিপোর্টে প্রমাণিত হলো শেখ হাসিনার নির্দেশেই বেগম জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে সাজা দেয়া হয়েছে। তাঁর জামিন নিয়ে টালবাহানা করছে, তাঁকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করা হচ্ছে, বেগম জিয়ার সঙ্গে তাঁর পরিবারের সদস্যদের সাক্ষাৎ করতে দেয়া হেচ্ছে না।’

বিডি২৪লাইভ/এমই/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: