প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

তানভীরের ত্রিভুজ প্রেমের নাটক ‘নীলা, ভুলু ও মেরাজ’

১৬ মার্চ, ২০১৯ ০০:২০:২৮

ত্রিভুজ প্রেমের গল্প ‘নীলা, ভুলু ও মেরাজ’ শিরোনামের একটি একক নাটকে অভিনয় করেছে ছোটপর্দার অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর।

এহসানুল হক চৌধুরীর পরিচালনায় এবং রাজীব আহমেদের রচনায় নাটকটিতে তানভীরের বিপরীতে অভিনয় করছে মেহজাবিন চৌধুরী। এছাড়াও আছে, এস এন জনী, পীরজাদা শহীদুল, শেখ স্বপ্না প্রমূখ।

এই গল্পে দেখা যাবে, নীলা আর ভুলুদের বাড়ী পাশাপাশি। দুই পরিবারের মধ্যে ভীষণ মিল। সবাই জানে ওদের ভাই বোনের মত সম্পর্ক। আসলে ভেতরে ভেতরে তাদের কঠিন প্রেম। কিন্তু সমস্যা হলো ভুলুকে নীলার পরিবারের কেউ পছন্দ করে না। বাড়ির কাজের ছেলের মতো আচরণ করে তার সাথে। যা নীলা পছন্দ করে না। একদিন জানাজানি হয়ে যায় নীলা ও ভুলুর প্রেম কাহিনী। তুলকালাম বেঁধে যায় দুই পরিবারের।

নীলার পরিবার নীলার বিয়ে ঠিক করে শিক্ষিত ভদ্র পয়সাওয়ালা মেরাজের সাথে। অতি দ্রুত মেরাজ সকলের মন জয় করে নিতে থাকে। ভুলু সাহসই পায় না মেরাজের সামনে দাঁড়ানোর। বাধ্য হয়ে একদিন নীলাই পূর্বের সব কাহিনী খুলে বলে মেরাজকে। কিন্তু তাতে কী বিশেষ ফায়দা হয়? নীলার সাথে ভুলুর কি মিলন হয়, নাকি পরিবার মিরাজের সাথেই বিয়ে দেয় নীলাকে? নাকি এর পরিনতি অন্যকিছু হয়, যা এর আগে ভাবেনি দর্শক?

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: