প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

শাহজালালে দুই নারী ক্রু’র অন্তর্বাসে ৩৬টি স্বর্ণের বার

১৮ মার্চ ২০১৯ , ১২:৪৯:০০

ছবি: সংগৃহীত

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৬টি সোনার বারসহ দুই নারী ক্রুকে আটক করেছে শুল্ক কর্তৃপক্ষ। সৌদি এয়ারলাইনসের ওই দুই নারী ক্রু অন্তর্বাসে লুকিয়ে সোনার বারগুলো এনেছিলেন।

আটকৃত দুই কেবিন ক্রু হলেন, সায়মা আক্তার ও ফারজানা আফরোজ। তারা দু’জনই বাংলাদেশের নাগরিক। সায়মা আক্তারের অন্তর্বাস থেকে ২৬ পিস এবং ফারজানার অন্তর্বাস থেকে ১০ পিস সোনার বার উদ্ধার করা হয়।

রোববার (১৭ মার্চ) দিবাগত রাত ২টার দিকে সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটে তারা ঢাকায় আসেন। পরে বিমানবন্দর আর্মড পুলিশের সহায়তায় তাদের আটক করে ঢাকা কাস্টম হাউস।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় সন্দেহ হলে কাস্টমস হাউজ বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহায়তায় ওই দুই নারী ক্রুকে আটক করে। সেখানে সায়মা আক্তারের কাছ থেকে ২৬টি স্বর্ণের বার আর ফারজানা আফরোজের কাছ থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তারা অন্তর্বাসে লুকিয়ে স্বর্ণের বারগুলো বহন করছিলেন বলে জানিয়েছের এ কর্মকর্তা।

এপিবিএন জানিয়েছে, রোববার দিবাগত রাত ২টার দিকে সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটটি ঢাকায় পৌঁছায়। এ সময় সন্দেহ হলে ওই দুই নারী ক্রুকে আটকের পর জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে স্বর্ণগুলো উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: