ডাকাতদের কবলে রোজী সিদ্দিকী

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ০৩:৩৭ পিএম

আশুলিয়া থেকে শুটিং শেষে গতকাল রাতে বাড়ি ফেরার পথে বেড়িবাধ এলাকায় অভিনেত্রী রোজী সিদ্দিকী ডাকাতের কবলে পড়েন। জোর করে তার কাছে থাকা হাতের সোনার চুরি, ডায়মন্ডের আংটি, নেকলেস, কস্টিউম এর ব্যাগসহ টাকা পয়সা যা ছিলো, ফোন সহ সমস্ত কিছুই ছিনিয়ে নেয় তারা।

এ বিষয়ে রোজী সিদ্দিকী জানান, শুটিং শেষ করে নিজের গাড়িতে করে বাড়ি ফিরছিলাম। বেড়িবাধ এলাকায় আসার পর হঠাৎ করেই গাড়ির বাম্পারে জোরে শব্দ হলে ড্রাইভার সঙ্গে সঙ্গে ব্রেক করেন। গাড়ির চাকার কিছু হলো কিনা দেখতে ড্রাইভার গাড়ি থেকে বের হলে ৪/৫ জন ডাকাত রামদা নিয়ে হামলা করে। এ সময় আমাকে গাড়ি থেকে টেনে হিচড়ে নামায়। গলায় রামদা ধরে বলে, খবরদার একটিং করবি না যা আছে দে। মুহুর্তেইই হাতের সোনার, ডায়মন্ডের আংটি, নেকলেস, কস্টিউম এর ব্যাগ সহ টাকা পয়সা যা ছিলো, ফোনসহ সমস্ত কিছুই ছিনিয়ে নেয়।

ঠিক সেই মূহুর্তেই টহল পুলিশের গাড়ি আসে। চিৎকার কারায় ডাকাতরা পালিয়ে যায়। পুলিশের ফোন থেকে রোজী তার স্বামী শহীদুজ্জামান সেলিমকে সব জানান। সেলিম কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন। মামলা করা হয়েছে। পুলিশ সন্দেহভাজন কয়েকজনের ছবি দেখালে রোজি সিদ্দীকি একজনকে চিনতে পারেন। তখন পুলিশ জানান এই চক্রকে আগেও একাধিকবার গ্রেপ্তার করা হয়েছিলো, মামলা হয়েছে, কোর্টে চালান হয়েছে, এবং দুদিন পরে তারা জামিন নিয়ে বেরিয়েও এসেছে।

আসামী কারা তা সনাক্ত করতে পেরেছে পুলিশ। তাই অতি স্বত্তর ধরা পড়বে ডাকাতদল বলে আশাবাদ ব্যক্ত করেছে পুলিশ।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: