প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নারীসহ নিহত ৬

যেভাবে নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তাদের উপর ব্রাশফায়ার

১৮ মার্চ ২০১৯ , ০৭:৫৬:০১

ছবি: ইন্টারনেট থেকে

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৬ জন নিহতের খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে একজন প্রিসাইডিং অফিসার, দু’জন সহকারী প্রিসাইডিং অফিসার এবং একজন নারী রয়েছেন।

নিহতদের মধ্যে ৫ জনের নাম জানা গেছে- এরা হলেন বদিউল আলম ও আমিন মাস্টার, আল আমীন, আব্দুল হান্নান, আমির হোসেন।

এই ঘটনায় অনেক হতাহতের আশঙ্কা করা হচ্ছে। নিহতরা সবাই ভোট গ্রহণ কর্মকর্তা ছিলেন। আহতদের রাঙ্গামাটি সদর হাসপাতালে নেয়া হয়েছে।

জানা গেছে, বাঘাইছড়ি উপজেলার নির্বাচনে বাঘাইরহাট ও মাচালং ভোট কেন্দ্রে দায়িত্ব পালন শেষে সন্ধ্যা ৬টার দিকে বাঘাইছড়ি ফিরছিলেন ওই দুটি কেন্দ্রে দায়িত্ব পালন করা কর্মকর্তা, আনসার ও পুলিশ সদস্যরা।

তাদের বহনকারী দুটি গাড়ি দীঘিনালা বাঘাইছড়ি সড়কের নয় কিলোমিটার এলাকায় পৌঁছানোর পর পাশের পাহাড় থেকে অজ্ঞাত বন্দুকধারীরা ব্রাশফায়ার করে। ফলে ঘটনাস্থলেই কয়েকজন নিহত ও অন্যরা গুরুতর আহত হন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটি পুলিশ সুপার আলমগীর হোসেন বিডি২৪লাইভকে বলেন, আমরা ঘটনা শুনেছি, আমাদের কাছে ৬ জন নিহতের তথ্য আছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। ঘটনা স্থানে যাওয়ার মত পরিবেশ নেই। আমরা চেষ্টা করছি ঘটনা স্থানে পৌঁছানোর। যে এলাকায় ঘটনাটি ঘটেছে ওটা খুব বিপদজনক এলাকা।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: