প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

রাঙ্গামাটিতে ব্রাশফায়ার

নিহতের সংখ্যা বেড়ে ৭, পরিচয় মিলেছে সবার

১৮ মার্চ ২০১৯ , ০৮:৪২:৪৯

ছবি: নিজস্ব

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে একজন প্রিসাইডিং অফিসার, দু’জন সহকারী প্রিসাইডিং অফিসার এবং এক জন নারী রয়েছেন।

নিহতরা হলেন- আমিন মাস্টার, আল আমীন, আব্দুল হান্নান, আমির হোসেন, মিহির কান্তি দত্ত, বিলকিস ও জাহানারা বেগম।

জানা গেছে, বাঘাইছড়ি উপজেলার নির্বাচনে বাঘাইরহাট ও মাচালং ভোট কেন্দ্রে দায়িত্ব পালন শেষে সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে বাঘাইছড়ি ফিরছিলেন ওই দুটি কেন্দ্রে দায়িত্ব পালন করা কর্মকর্তা, আনসার ও পুলিশ সদস্যরা।

তাদের বহনকারী দুটি গাড়ি দীঘিনালা বাঘাইছড়ি সড়কের নয়মাইল এলাকায় পৌঁছানোর পর পাশের পাহাড় থেকে অজ্ঞাত বন্দুকধারীরা ব্রাশফায়ার করে। ফলে ঘটনাস্থলেই কয়েকজন নিহত ও অন্যরা গুরুতর আহত হন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটি পুলিশ সুপার আলমগীর হোসেন বিডি২৪লাইভকে বলেন, আমরা ঘটনা শুনেছি, আমাদের কাছে ৭ জন নিহতের তথ্য আছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। ঘটনা স্থানে যাওয়ার মত পরিবেশ নেই। আমরা চেষ্টা করছি ঘটনা স্থানে পৌঁছানোর। যে এলাকায় ঘটনাটি ঘটেছে ওটা খুব বিপদজনক এলাকা।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: