সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

পিতার উপর অভিমান করে পুত্রের আত্মহত্যা

১৮ মার্চ, ২০১৯ ২২:৩১:০০

ছবি: সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়ী পৌর এলাকায় পিতার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে পুত্র আত্মহত্যা করেছে বলে জানাগেছে। রবিবার (১৭ মার্চ) রাত ৮টার দিকে পৌরসভার শিমলাবাজার এলাকার গনময়দান রোড়ে দোকান ঘর থেকে পল্লব চন্দ্র আচার্য্য (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পল্লব পৌরসভার শিমলা পল্লী কবুলিবাড়ী রতন চন্দ্র আচার্য্য’র ছেলে বলে জানা গেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, স্বর্ণ দোকানের কারিগর পল্লব চন্দ্র আচার্য্য প্রায় প্রতিদিনই ঘুম থেকে দেরীতে উঠে। এ নিয়ে পারিবারিক অশান্তি দেথা দেয়। রোববার সকালে পল্লব ঘুম থেকে দেরীতে ওঠায় গালমন্দ করেন তার পিতা রতন চন্দ্র আচার্য্য। পরে পিতার গালমন্দ খেয়ে তাদের শিমলাবাজার এলাকার পোষ্ট অফিস সংলগ্ন আর এম জুয়েলার্সে দিনভর কাজ করে আর বাড়ি ফেরেনি। পরে রাত ৮টার দিকে পরিবারের সদম্যরা খোজাখুজি করে পল্লব কে না পেয়ে জুয়েলার্স দোকানে আসে। দোকানের ঝাপ নামানো থাকায় তাকে ডাকাডাকি করে। কোন সাড়া শব্দ না পেয়ে ঝাপ তুলে দেখতে পায় দোকানের ধর্নার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় ঝুলছে পল্লব। পরে ফাস থেকে নামিয়ে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, স্বর্ণ কারিগরের আত্মহত্যার বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: