ডাকসুর প্রথম কার্যনির্বাহী সভা ২৩ মার্চ

১৮ মার্চ, ২০১৯ ২৩:৪২:৪১

ছবি: ইন্টারনেট

আগামী ২৩ মার্চ শনিবার সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নবনির্বাচিত প্রতিনিধিদের নিয়ে প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হবে।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয় সংলগ্ন আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে অনুষ্ঠিত প্রভোস্ট কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা যায়, ওই সভা থেকেই ডাকসু ও হল সংসদের কমিটিগুলো দায়িত্ব গ্রহণ করবে।

সভার সিদ্ধান্তের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, আগামী ২৩ মার্চ সকাল ১১টায় ডাকসু ও সব হল সংসদের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হবে। ২৩ তারিখের সভার মধ্যদিয়ে তারা দায়িত্ব গ্রহণ করবেন। ওই সভা থেকেই পরবর্তী ৩৬৫ দিন গণনা করা হবে।

তিনি আরো বলেন, উপাচার্য এর মধ্যেই ডাকসুর একজন কোষাধ্যক্ষ নিয়োগ দেবেন। এরপর হল সংসদগুলোতে হলের হাউজ টিউটরদের মধ্য থেকে একজন কোষাধ্যক্ষ নিয়োগের মাধ্যমে ডাকসু ও হল সংসদের কমিটি পূর্ণাঙ্গ করা হবে।

সন্ধ্যায় সাড়ে সাতটায় প্রভোস্ট কমিটির সভা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। সভায় বিভিন্ন হলের প্রাধ্যক্ষরা উপস্থিত ছিলেন। রাত নয়টার দিকে সভা শেষ হয়।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: