দুই ধরনের চা নিয়ে আসছে হালদা ভ্যালী

১৯ মার্চ ২০১৯ , ১২:০২:৩৪

দেশের চা-প্রেমীদের কথা মাথায় রেখে বিশ্বমানের 'ফার্স্ট ফ্লাশ টি ও হোয়াইট টি' নিয়ে আসছে হালদা ভ্যালী ফুড অ্যান্ড বেভারেজের লিমিটেড। সোমবার (১৮ মার্চ) হালদা ভ্যালীর গুলশানে অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে এই চায়ের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চা বিশেষজ্ঞ লু জিয়াং, হালদা ভ্যালী ফুড অ্যান্ড বেভারেজের ম্যানেজিং ডিরেক্টর শামীম খান, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট আশিক পাশা, ব্র্যান্ড ম্যানেজার আজমাঈন রহমান প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, আগামী ২১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত বাজারে পাওয়া যাবে দুই ধরনের চা 'ফার্স্ট ফ্লাশ ড্রাগন ওয়েল গ্রিন টি' ৭৫ ও ৫৫ গ্রামের প্যাকেটে এবং 'ফার্স্ট ফ্লাশ সিলভার নিডল হোয়াইট টি' ৫৫ গ্রামের প্যাকেটে।

হালদা ভ্যালীর ফার্স্ট ফ্লাশ চা পাওয়া যাচ্ছে, মিনা বাজার (ধানমণ্ডি ২৭), স্বপ্ন (গুলশান ১), ইউনিমার্ট (গুলশান ২, ধানমণ্ডি), মেহেদি মার্ট (বসুন্ধরা), ঢালী সুপারশপ (গুলশান ২) ও আগোরা (গুলশান ২, সীমান্ত স্কয়ার) এবং চট্টগ্রামে আগোরা ও খুলশি মার্টে।

এছাড়াও ঘরে বসে এই চা পেতে অর্ডার করুন দেশের ই-কমার্স সাইটগুলোতে।

বিস্তারিত জানতে ভিজিট করুন- Halda Valley অথবা haldavalley.com/value-you/ এই ঠিকানায়।

উল্লেখ্য, চায়ের সমঝদারদের কাছে গ্রিন টি পরিচিত স্বাস্থ্যকর চা হিসেবে। আর পৃথিবীর সবচেয়ে কম প্রক্রিয়াজাত চা হিসেবে স্বীকৃত হোয়াইট টি-র পরিচিতি এর অতুলনীয় ও অভিজাত স্বাদের জন্য।

বসন্তের একদম শুরুতেই সদ্য জন্মানো পাতা থেকে যে চা তৈরি হয়, তাকেই বলা হয় ফার্স্ট ফ্লাশ চা। সুগন্ধি, উজ্জ্বলতা আর স্বাদের কারণে সারাবিশ্বেই চায়ের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো এই ফার্স্ট ফ্লাশ চা।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: