প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গাঁজা দিয়ে তৈরি তোষক নিয়ে দুবাই যাওয়ার চেষ্টা! এরপর...

১৯ মার্চ ২০১৯ , ০১:১২:১৩

ছবি: ইন্টারনেট

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী এক যাত্রীর কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। সোমবার (১৮ মার্চ) সকালে দুবাই এয়ারলাইন্সের একটি ফ্লাইট ওই গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মো. রুবেল নামে এক যুবককে আটক করা হয়। 

এ ব্যাপারে বিমানবন্দরের স্টেশন ম্যানেজার সারওয়ার-ই-আলম বলেন, ‘দুবাইগামী এক যাত্রীর তোষকের ভেতর রাখা গাঁজা উদ্ধার করা হয়েছে। বিমানবন্দরে আইনি প্রক্রিয়া শেষে আটক রুবেলকে গাঁজাসহ নগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।’

আটক রুবেলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দানাশী চরি লাম এলাকায়। তার মালপত্র স্ক্যানার মেশিনে পরীক্ষা করার সময় চেকারদের সন্দেহ হলে তল্লাশি করা হয়। এ সময় অভিনব কৌশলে তোশকের ভেতরে লুকিয়ে রাখা ১৫ কেজি গাঁজা উদ্ধার করে চেকাররা।

এ ঘটনায় বিমানবন্দরে অপেক্ষমাণ নিজাম উদ্দিন নামে রুবেলের এক সহযোগীকে আটক করা হয়েছে। তার বাড়ি কুমিল্লার লাঙ্গলকোট থানার শ্যামপুরে। এ ব্যাপারে তাদের দুই জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন স্টেশন ম্যানেজার।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: