প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেরপুর আইনজীবী সমিতির নতুন কমিটির অভিষেক   

১৯ মার্চ ২০১৯ , ০৫:০০:০০

ছবি: প্রতিনিধি

আদালত অঙ্গন অসততার কোন জায়গা নয়। এখানে বিচার প্রার্থীরা অনেক আশা নিয়ে আইনজীবি ও বিচারকদের দারস্থ হন। তাদের অসহায়ত্ব ভেবে বিবেক দিয়ে কাজ করলে মানুষ কখনো ন্যায় বিচার থেকে বঞ্চিত হবে না। আইনজীবীরা সমাজ ও জাতির বিবেক। তাই সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও নাশকতারোধে তাদের সক্রিয় ভূমিকা রাখতে হবে। শেরপুর জেলা আইনজীবী সমিতির  নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

সোমবার (১৮ মার্চ) দুপুরে শেরপুর জেলা জজ আদালত প্রাঙ্গনে ওই অভিষেক অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন প্রবীণ আইনজীবি অ্যাডভোকেট নারায়ণ চন্দ্র হোড়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

বিশেষ অতিথি ছিলেন, শেরপুরের জেলা ও দায়রা জজ কেএম শহীদ আহম্মেদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আখতারুজ্জামান, মূখ্য বিচারিক হাকিম সুদীপ্ত দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এবিএম এহছানুল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি নবনির্বাচিত সভাপতি একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী।

অনুষ্ঠানে অতিথিরা নবনির্বাচিত কর্মকর্তাদের ফুল দিয়ে বরণ করে নেন। অন্যদিকে অতিথিদের আইনজীবীরা সম্মাননার ক্রেস্ট তুলে দেন। পরে স্থানীয় শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: