রাজধানীতে বেপরোয়া বাস কেড়ে নিল বিশ্ববিদ্যালয় ছাত্রের প্রাণ

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ০৯:২২ এএম

রাজধানীর প্রগতি সরণিতে বেপরোয়া বাস পিষে মারল আবরার আহমেদ চৌধুরি নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে। ছাত্র নিহতের এ ঘটনায় রাস্তা অবরোধ করে শিক্ষার্থীরা বিক্ষোভ করছে। ফলে প্রগতি সরণিতে যান চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে ভাটারা এলাকায় রাস্তা পারাপারের সময় একটি বেসরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রকে চাপা দেয় সুপ্রভাত পরিবহনের ওই বেপরোয়া বাস টি।

প্রত্যক্ষদর্শীরা জানান, একই পরিবহনের অপর একটি বাসকে ওভারটেক করার জন্য বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিলেন চালক। দুর্ঘটনার পর নিহত ছাত্রের সহপাঠীরা বাসটি আটক করে। এসময় চালক ও হেলপার পালিয়ে যায়।

&dquote;&dquote;এদিকে, ছাত্র নিহত হওয়ার ঘটনায় কুড়িল বিশ্বরোডের নর্দা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে শিক্ষার্থীরা। বিক্ষুদ্ধ ছাত্ররা এ সময় সুপ্রভাত পরিবহনের সব বাস আটক করে রাস্তা বন্ধ করে মিছিল করতে থাকে।

এতে চরম দুর্ভোগে পড়েন অফিসগামী লোকজনসহ সব বাসযাত্রীরা। এ সময় তাদেরকে পায়ে হেটে গন্তব্যের উদ্দেশে যাত্রা করতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ছাত্রদের শান্ত করার চেষ্টা করে।

&dquote;&dquote;গুলশান থানার এসআই মোশাররফ হোসেন গণমাধ্যমকে জানান, ঘাতক বাসটি আটক করে থানায় পাঠানো হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: