প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

সালমান শাহ স্মরণে নির্মিত হচ্ছে শুটিং স্পট

১৯ মার্চ, ২০১৯ ১২:৪১:৫৭

ছবি: প্রতিনিধি

নব্বই দশকে ঢাকাই চলচ্চিত্রে এক ধূমকেতুর আগমণ ঘটেছিল। স্টাইল, ফ্যাশন আর অভিনয়ে দশক মাতিয়ে রাখা সেই ধূমকেতুর নাম সালমান শাহ। ক্যারিয়ারের মাত্র অল্প কয়েকটি সিনেমায় অভিনয় করলেও ঠাঁই করে নিয়েছিলেন অগণিত মানুষের মনে। প্রয়াত এই নায়ককে আজও ভক্তরা হৃদয় চিত্তে স্মরণ করেন ভালোবেসে।

নতুন খবর হলো, অমর নায়ক সালমান শাহ স্মরণে এই প্রথম গাজীপুরের উরখুলায় নির্মিত হচ্ছে শুটিং স্পট। নির্মিতব্য এই শুটিং স্পটের নাম হবে সালমান শাহ এর একটি সিনেমার নামে। যার নাম ‘স্বপ্নের ঠিকানা’। এই শুটিং স্পটটি নির্মাণ করছেন চলচ্চিত্র প্রযোজক রাশেদ খান।

শুটিং স্পটের প্রতিষ্ঠাতা মালিক রাশেদ খান বলেন, ছোট বেলা থেকেই আমার প্রিয় নায়ক সালমান শাহ এবং নিজেকে একজন অভিনয় শিল্পী গড়ে তোলার পিছনের আদর্শিক মানুষটি এই গুণী চিত্রনায়ক। তাই এই প্রিয় নায়কের ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমার নামেই শুটিং স্পটটি নির্মাণ করছি।

তিনি আরো বলেন, বর্তমানে এটির নির্মাণ কাজ চলছে। আশা করছি খুব শিগগিরই এর কাজ শেষ হয়ে যাবে। চলতি বছরের ১৯ সেপ্টেম্বর সালমান শাহ’র জন্মদিনেই শুটিং স্পটটির আনুষ্ঠানিক যাত্রা শুরু করবো।

বিডি২৪লাইভ/আইএন/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: