প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বধূ বেশে ভাবনা! তবে কি...

১৯ মার্চ ২০১৯ , ০২:৩৫:০০

ছবি: সংগৃহীত

পরনে লাল বেনারসি। বধূ সেজে বসে আছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তবে তার চোখে মুখে ভয়ের ছাপ স্পষ্ট। বিয়ের আসর থেকে পালিয়ে এসেছেন তিনি। আর পালিয়ে আসার কারণে তার পিছনে তাড়া করছে একদল হায়েনা। ভয়ে ভয়ে নিরাপদ আশ্রয় খুঁজছেন ভাবনা।

মাওয়া ঘাটে এসে পৌঁছালে ভাবনা একটি গাড়ি দেখতে পায়। গাড়ির দরজা খোলা থাকায় নিজেকে বাঁচাতে ওই গাড়ির ভেতর আশ্রয় নেন তিনি। নানা ঘটনার মধ্য দিয়ে রাজধানী শহরে এসে পৌঁছায় মেয়েটি। শুরু হয় চড়াই-উতরাইয়ের গল্প। এমনই এক গল্প নিয়ে জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচ তৈরি করেছেন ধারাবাহিক নাটক ‘জোছনাময়ী’। এতে জোছনা চরিত্রে অভিনয় করেছেন ভাবনা।

নির্মাতা অনিমেষ আইচ বলেন, ‘ভিন্ন ঘরানার একটি নাটক। গতানুগতিক ধারার বাইরে গিয়ে এই কাজটি করেছি। এতে চঞ্চল চৌধুরীকে ভিন্নভাবে তুলে ধরা হয়েছে। তার সংলাপ বলার ধরণই আলাদা। এই কাজের সাথে সম্পৃক্ত প্রতিটি শিল্পীই তার গণ্ডির বাইরে গিয়ে কাজ করেছেন।’

ভাবনা ছাড়াও এই নাটকে আরও আছেন চঞ্চল চৌধুরী, ফারুক আহমেদ, সুমাইয়া শিমু, খায়রুল আনাম সবুজ, প্রাণ রায়, রুনা খানসহ অনেকে।

‘জোছনাময়ী’ নাটকটি আজ থেকে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার নাগরিক টিভিতে রাত ৯টায় প্রচার হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: