প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

প্রধানমন্ত্রীকে কটূক্তি

জামিন পেলেন বাফুফের কিরণ

১৯ মার্চ ২০১৯ , ০৩:৩৫:০০

ছবি: ফাইল ফটো

ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে শনিবার (১৬ মার্চ) ধানমন্ডি থেকে গ্রেফতার হন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

অবশেষে কটূক্তির অভিযোগে দায়ের করা মামলায় মঙ্গলবার (১৯ মার্চ) জামিন পেলেন তিনি। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী ১০ হাজার টাকা মুচলেকায় আগামী ২ এপ্রিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেছেন।

এদিন মাহফুজা আক্তার কিরণের আইনজীবী লিয়াকত হোসেন তার জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

আদালতের পেশকার পারভেজ আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত শনিবার ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর ফলে কয়েকদিন কারাগারেই ছিলেন তিনি।

এর আগে একটি বেসরকারি টেলভিশনের ধারাবাহিক প্রতিবেদনের প্রথম পর্বেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির চিত্র ফুটে উঠেছে।

সবাইকে হতবাক করা কিরণের ওই বক্তব্যে বলতে শোনা যায়, ‘সে তো কারও ব্যক্তি পিএম (প্রধানমন্ত্রী) না। কাজেই পিএম (প্রধানমন্ত্রী) যদি সবার হয় তাহলে সব খেলাই তো তার কাছে সমান। কেন দুই চোখে দেখবে। এই যে মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন হয়ে আসছে একটা দিন কনগ্রেচুলেশন জানাইছে। গিফট তো পরের কথা, বলেন মিডিয়াতে একটা কনগ্রেচুলেশন জানাইছে কিনা? বিএফএফ ক করে কম্পিলিটলি সেটাই করবে। প্রাইম মিনিস্টারের যদি এদের প্রতি কোন দায়িত্ববোধ না থাকে? তাহলে বিএফএফের টাকা কেন প্রাইম মিনিস্টারের হাত দিয়ে দেওয়া হবে। বিসিবির পিএমের (প্রধানমন্ত্রী) সাথে অনেক কিছু স্বার্থ আছে। কারণ বিসিবি সব ফেসালিটিস গর্ভমেন্টের কাছ থেকে নেয়। ফুটবল ফেডারেশন সেটা নেয় না। বিসিবি একটা চুন থেকে পান খসলে সেটার জন্য একটি প্লট হয়ে যায়। একটা গাড়ি পেয়ে যায় ওদের প্লেয়ার।’

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: