মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় স্বতন্ত্র প্রার্থীর সাংবাদিক সম্মেলন

১৯ মার্চ, ২০১৯ ১৫:৪৬:২৪

ছবি: প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) মোঃ ফরিদ হাসান ওদুদ নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ, নির্বাচনী অফিস ভাঙচুর ও কর্মী-সমর্থকদের হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে। সোমবার সকালে তার নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনে নানা অভিযোগ তুলে ধরেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ,কে,এম শফিকুল মোরশেদ আরুজ এর কর্মী-সমর্থকগণ আমার কর্মী-সমর্থকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে না পারে তার জন্য এলাকায় আতঙ্ক সৃষ্টি করে চলছে। গত ১৮/০৩/২০১৯ইং তারিখে সন্ধ্যা রাতে পাংশা পৌরসভার কাউন্সিলর অতুর সরদারের নেতৃত্বে ৩০-৩৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী মৌরাট ইউনিয়নের মহিষভাঙ্গা বাজারে আমার নির্বাচনী অফিসে গিয়ে অফিস বন্ধের হুমকি প্রদান করেছে এবং সেখানে উপস্থিত আমার কর্মী-সমর্থকদের প্রাণনাশের হুমকি দিয়েছে।

সেখান থেকে ফিরে অতুর সরদার ও সরিষা ইউপি চেয়ারম্যান আজমল-আল বাহার বিশ্বাসের ভাই পিকুল বিশ্বাসের নেতৃত্বে মৌরাট ইউনিয়নের দত্তের হাট মোড়ে আমার অফিস ভাঙচুর করে এবং এলাকায় আতঙ্ক সৃষ্টি করার জন্য সেখানে বোমা বিস্ফোরণ ঘটায়। এছাড়াও উপজেলার মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র বিরুদ্ধে কলিমহর ও মাছপাড়া ইউনিয়নে রাতের আঁধারে তার আনারস প্রতীকের ঝুলন্ত সকল পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ করেন। এসময় তিনি নির্বাচনে স্থানীয় এমপির নিরপেক্ষতা ও নির্বাচনের দিন ভোটারদের নির্বিঘ্নে ভোট দেয়ার পরিবেশ সৃষ্টির জন্য প্রশাসনের সুদৃষ্টি ও আশু হস্তক্ষেপ কামনা করেন।

সাংবাদিক সম্মেলনে যশাই ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, আ.লীগ নেতা আহম্মদ আলী মালু, মোঃ শাহজাহান, জাহাঙ্গীর মন্ডল, আব্দুল মোমিন মন্ডল, মিজানুর রহমান, আরিফুল ইসলাম ও রিপন মুন্সী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: